সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণের সোহেল নিহত,পরিবারে শোকের মাতম

মাজহারুল ইসলাম বাপ্পি :

সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পশ্চিম জোড়কানন ইউনিয়নের সুয়াগাজী ধনপুর গ্রামের হাজী আব্দুল লতিফের ছেলে সোহেল (২৬)। সোহেলের মৃত্যুর খবরে তার পরিবারে চলছে শোকের মাতম।

সূত্রে জানা যায়, জীবিকার তাগিদে তিন বছর পূর্বে সৌদি আরবে যায় কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী ধনপুর গ্রামের সোহেল। সোহেল সৌদি আরবের রিয়াদে একটি কফি হাউজে চাকুরি করতো। সোমবার রাতে (৬ ডিসেম্বর) সোহেল ডিউটি শেষে বাসা ফেরার পথে সৌদি আরবের রিয়াদ শহরের অদূরে আতিকা ইশারা সিগন্যাল নামক এলাকায় রাস্তা পারাপারের সময় প্রাইভেটকারের ধাক্কায় আহত হয়।

গুরুতর আহত অবস্থায় সোহেলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সৌদি আরবে অবস্থানরত নিহত সোহেলের বড় ভাই সাদ্দাম হোসেন দেশে সোহেলের মৃত্যুর খবর জানায়। মৃত্যুর খবরের পর থেকেই নিহত সোহেলের পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। ওই পরিবারসহ পুরো গ্রামে চলছে শোকের মাতম।

এ ব্যাপারে নিহতের পিতা হাজী আব্দুল লতিফ এসডিনিউজকে বলেন, সোহেলের বৈবাহিক জীবনে এক বছর বয়সের একটি কণ্যা সন্তান রয়েছে। পরিবারেরও তেমন কোন সম্পদ নেই। সরকারের নিকট আর্থিক ও সার্বিক সহযোগিতা কামনা করছি।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!